বিজয়ের শুরু
- উজ্জ্বল সরকার ১৭-০৫-২০২৪

আমি দিয়েছিলাম,
দিয়েছিলাম যখনই চাইলে তুমি
আমি ভেবেছিলাম,
ভেবেছিলাম সুখ পাখি তুমি
অবাক হয়েছিলাম,
হয়েছিলাম এই ভেবে
ধ্রুবতারা তুমি

সত্যি বলতে কি....

আমি মুগ্ধ ছিলাম,
মুগ্ধ ছিলাম তোমার বিষাদ খুশিতে
তুমি হেসেছিলে,
হেসেছিলে আমায় নগ্ন দেখে
আমি লুকিয়েছিলাম,
লুকিয়ে ছিলাম তোমার চোখ থেকে
তাই হারিয়েছিলাম,
হারিয়েছিলাম আমার সব কিছু
যখন তোমার,
তোমার চোখে বিজয়ের শুরু.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১১-০২-২০১৫ ২০:৩৭ মিঃ

darun laglo @@@@bhi

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০০:০২ মিঃ

nice